News
অর্থাভাবে হচ্ছেনা চিকিৎসা- বাঁচার আকুতি সফিকুলের

January 24, 2022

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কিশামত শিমুলবাড়ী গ্রামের মৃত অনিল উদ্দিনের ছেলে ট্রলি চালক শফিকুল ইসলাম (৪২)। দুই মেয়ের জনক তিনি। বড় মেয়েকে বিয়ে দিয়েছেন ৩ বছর আগে।

ট্রলি চালানোর আয় রোজগারে ছোট মেয়ে ৪র্থ শ্রেণীর ছাত্রী সাথী আক্তার ও স্ত্রী পারভীন বেগমসহ ৩ জনের সংসার ভালই চলছিল। কিন্তু আড়াই মাস আগে হঠাৎ অসুস্থ হন শফিকুল। স্থানীয় ডাক্তারের চিকিৎসা নিলেও সুস্থ হননি। পরে রংপুর মেডিকেলে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে পরীক্ষা করে দেখা যায় তার দুটি কিডনিই আকারে ছোট হয়ে গেছে।

দুই মাস ধরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কিডনি রোগ ও মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ এ বি এম মোবাশ্বের আলমের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলে। এই দুই মাসের ডায়ালাইসিস চার্জ ও চিকিৎসা খরচ মেটাতে শেষ হয়ে যায় পরিবারের সর্বস্ব। ভিটেমাটি ছাড়া কিছুই অবশিষ্ট আর নেই।

তাই চিকিৎসার খরচ বহন করতে না পেরে গত শুক্রবার রংপুর থেকে রোগীকে বাড়ীতে নিয়ে এসেছেন স্বজনরা। এখন অর্থাভাবে চিকিৎসা বন্ধ অবস্থায় বাড়ীতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন শফিকুল।

তাই অসুস্থ শফিকুলকে বাঁচাতে তার মেয়ে সাথী আক্তার ও স্ত্রী পারভীন বেগম সরকারসহ সমাজের সর্বস্তরের বিত্তবান মানুষের কাছে আর্থিক সহযোগিতা কামনা করেছেন। 

সাহায্য পাঠানো ঠিকানা:: শফিকুল ইসলাম ও স্ত্রী পারভীন বেগম। মোবাইল/বিকাশ:: ০১৭৭৪৫০৮৯৮৭।